খুলনা, বাংলাদেশ | ১১ আষাঢ়, ১৪৩১ | ২৫ জুন, ২০২৪

Breaking News

  একই মাসে দুইবার দিল্লি সফর বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বহিঃপ্রকাশ, তিস্তা প্রকল্পের ব্যাপারে ভারতের সহায়তার আশ্বাস মিলেছে : প্রধানমন্ত্রী

বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ

গেজেট ডেস্ক 

পবিত্র ঈদুল ফিতরে ঘরমুখী যাত্রী নিয়ে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে বরিশালের দুই জেলায় চারজনের প্রাণহানি হয়েছে। এর মধ্যে কাশিপুর ঢাকা-বরিশাল মহাসড়কে বাস ট্রাক সংঘর্ষে দুইজন ও ঝালকাঠির নলছিটি উপজেলার বরিশাল-ঝালকঠি মহাসড়কে বাস-অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হন।

সংশ্লিষ্ট থানা পুলিশ কর্মকর্তারা রোববার (১৬ জুন) এই তথ্য নিশ্চিত করেছেন। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

জানা গেছে, ভোররাতে ঝালকাঠি থেকে বৃদ্ধ এক যাত্রীকে নিয়ে বরিশালে আসছিলেন থ্রি-হুইলার চালক আল আমিন। বরিশাল-ঝালকাঠি হাইওয়ের শ্রীরামপুর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে পিরোজপুরগামী সাকুরা পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থ্রি-হুইলার চালক আল আমিন ও যাত্রী আলতাফ মুন্সী (৭০) নিহত হন।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, শ্রীরামপুর বাজারে সাকুরা পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালক আল-আমিন ও যাত্রী আলতাফ মুন্সী নিহত হয়েছেন। পরিবার থেকে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা করা হবে।

এদিকে সকাল ৭টার দিকে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন ঢাকা-বরিশাল মহাসড়কের কাশিপুর ব্র্যাক ট্রেনিং সেন্টারের সামনে বেপারী পরিবহনের সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বেপারী পরিবহনের চালকের সহকারী মো. সোহাগ (১৯) ও কুমিল্লার বাসিন্দা অজ্ঞাত সুপারভাইজার নিহত হয়েছেন।

এই দুর্ঘটনায় আহতরা হলেন, পিরোজপুরের নেছারবাদ উপজেলার উরিবুনিয়া এলাকার মোহাম্মদ ইমন (২১), পটুয়াখালীর খাসেরহাট এলাকার মোহাম্মদ আরিফ (৩০), মহিপুরের মো. একরামুল (২৬), পটুয়াখালীর গলাচিপার মো. সোহাগ (২৫), বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি এলাকার মোহাম্মদ জিয়াউর রহমান (৪০) ও পটুয়াখালীর মহিপুরের মোহাম্মদ জাহাঙ্গীর (৪৫), কামাল হাওলাদার (৪০) ও রানা (২৫)। এরা সকলে বেপারী পরিবহনের যাত্রী।

এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, বেপারী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। বরিশাল সদর উপজেলার কাশিপুর ব্র্যাক ট্রেনিং সেন্টার অতিক্রমকালে গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ট্রাকটি মহাসড়কের পাশে পুকুরে গিয়ে পড়ে। ঘটনাস্থলে বাসের চালকের সহকারী নিহত ও যাত্রীরা আহত হয়। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত চারজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে মরদেহগুলো পাঠানো হবে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!